ফেসবুকের জন্মতারিখ পরিবর্তন করুন, যতখুশি ততবার | Change Facebook Date of birth After Limit

আস- সালামু আলাইকুম। কেমন আছেন সবাই, আশা করি সবাই ভালো আছেন। আজকের টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে শেয়ার করবো কিভাবে আপনি লিমিট শেষ হয়ে যাওয়ার পরও ফেসবুকের জন্মতারিখ পরিবর্তন করবেন।কথা বাড়াবো না আর সরাসরি কাজে চলে যাচ্ছি।

সাধারণত আমরা যখন প্রথমবার ফেসবুক একাউন্ট খুলি তখন মিথ্যা একটি জন্ম তারিখ দিয়ে ফেসবুকে একাউন্ট করে থাকি। অনেকে আবার ১৮ বছর হওয়ার আগেই ফেসবুক একাউন্ট খুলে, তখন তারা মিথ্যা একটি জন্মতারিখ দেয়,যাতে তাদের বয়স টা ১৮ হয়ে যায়। আর আমরা সাধারণত ফেসবুক প্রোফাইলে প্রবেশ করে, ফেসবুকের জন্মতারিখ পরিবর্তন করে থাকি। কিন্তু সমস্যা হচ্ছে বারবার জন্মতারিখ পরিবর্তনের ফলে পরে আর জন্মতারিখ এডিট করার অপশন থাকেনা। তখন আমরা বিপাকে পড়ে যায়। চলুন জেনে নেয়া যাক, জন্ম তারিখ পরিবর্তনের লিমিট শেষ হওয়ার পরও কিভাবে জন্ম তারিখ পরিবর্তন করবেন। এই কাজটি আপনি পিসি/মোবাইল থেকে করতে পারবেন।

বুঝতে সমস্যা হলে, ভিডিও দেখুন....



যেভাবে জন্মতারিখ পরিবর্তন করবেন...

জন্ম তারিখ পরিবর্তন করার জন্য প্রথমে নিচের লিংকে ক্লিক করুন।

এরপর নিচের চিত্রের মত অপশন আসবে এখান থেকে আপনার সঠিক জন্মতারিখ টি নির্বাচন করুন।

এখানে জন্মতারিখ পরিবর্তনের কারণ হিসেবে আপনি লিখুন this is my real birthday

এরপর সাবমিট এ ক্লিক করুন
এরপর আপনার কাজ শেষ।

বিঃদ্রঃ আপনার বয়স যদি 18 বছরের উপরে হয়, তাহলে অল্প কিছুক্ষণের মধ্যে আপনার জন্মতারিখ পরিবর্তন হয়ে যাবে। অনেক সময় সর্বোচ্চ 72 ঘন্টা সময় লাগে। আর আপনার বয়স যদি 18 নিচে হয় তাহলে আপনার জন্ম তারিখ কিন্তু এভাবে পরিবর্তন হবে না।


Post a Comment

0 Comments