নাম ছাড়া ফেসবুক আইডি খুলুন। আর মজা নিন বন্ধুদের সাথে

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আশা করি ভালো।

আজকের টিউটোরিয়ালে আমি দেখাবো, কিভাবে আপনি নাম ছাড়া একটি ফেসবুক একাউন্ট খুলবেন।
কোন প্রকার ভিপিএন ব্যবহার করা ছাড়াই।

চলুন শুরু করা যাক আজকের টিউটোরিয়াল।

আপনি চাইলে নতুন একটি ফেসবুক একাউন্ট খুলতে পারেন। অথবা আপনার যে ফেসবুক অ্যাকাউন্টে রয়েছে, সেটার নাম চেঞ্জ করেও আপনি আপনার সেই আইডিটি কে নাম ছাড়া ফেসবুক এখানে পরিণত করতে পারেন।
নতুন ফেসবুক একাউন্ট খোলার জন্য ফেসবুকে গিয়ে create a new account এ ক্লিক করবেন।

তো আমি কোন নতুন অ্যাকাউন্ট খুলবো না। আমার যে অ্যাকাউন্টটা রয়েছে, সেটার নামটা চেঞ্জ করে দেখাবো।
আমি যেহেতু নতুন একাউন্ট খুলবো না,সেহেতু আমি আমার একটি পুরাতন ফেসবুক আইডিতে প্রবেশ করছি।

ধাপ-১: এর জন্য পছন্দের যে কোন একটি ব্রাউজার ওপেন করুন।
 ধাপ-২: এরপর তিন দাগের উপর ক্লিক করুন।
 ধাপ-৩: এরপর একটু নিচে এসে সেটিংস এ ক্লিক করুন।
 ধাপ-৪: এরপর পার্সোনাল ইনফরমেশন এ ক্লিক করুন।
 ধাপ-৫: এরপর আপনার নামের উপর ক্লিক করুন।
 ধাপ-৬: এরপর আপনার নাম গুলো মুছে ফেলুন।
 ধাপ-৭: এরপর নিচের কোড গুলোর যে কোন একটি কোড কপি করে ফার্স্ট নেম এবং লাস্ট নামে Paste করুন।
(ՙՙ) ← এই লেখাটি ব্রেকেট ছাড়া Paste করুন।

nn ﹺ                         ﹺ
কোডটি নিচের চিত্রের মত করে কপি করুন


ধাপ-৮: কোডগুলো ফার্স্ট নেম এবং লাস্ট নামে পেস্ট করে দিন। এরপর Review change এ ক্লিক করুন।

ধাপ-৯: এরপর আপনার পাসওয়ার্ড দিন এবং Save Change এ ক্লিক করুন

ধাপ-১০: এরপর দেখুন মজা। আপনার নাম ছাড়া ফেসবুক আইডিটি এখন তৈরি।
 এখানে কোনো নাম নেই একদম খালি।


আমি যেভাবে দেখিয়েছি সেভাবে কাজ করুন।আপনিও পারবেন নাম ছাড়া একটি ফেসবুক আইডি খুলতে।

নাম ছাড়া ফেসবুক একাউন্ট খুলতে যদি আপনার কোন সমস্যা হয়। নিচে থেকে ভিডিওটি দেখে নিতে পারেন।


Post a Comment

0 Comments