Evaly অ্যাপ থেকে আনলিমিটেড টাকা ইনকাম করুন বন্ধুদের রেফার করে | প্রতি রেফার ৩০ টাকা

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালো। আজ আবারো হাজির হয়েছি নতুন আরেকটি টিউটোরিয়াল নিয়ে। আজকের টিউটোরিয়ালে আপনাদের সাথে শেয়ার করব, কিভাবে আপনি Evaly এই অ্যাপ থেকে আনলিমিটেড রেফার করে টাকা ইনকাম করবেন এবং আপনি প্রতি রেফারে পাবেন 30 টাকা করে।


আপনারা হয়তো অনেকেই জানেন যে Evaly হচ্ছে একটি অনলাইনে ই-কমার্স প্ল্যাটফর্ম। দারাজ এর মত Evaly বিভিন্ন রকম আকর্ষনীয় অফার, ভাউচার দিয়ে গ্রাহকের মন জয় করে নিয়েছে এবং বাংলাদেশের দ্বিতীয় ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

তো আজকে আমি যে অফারটি আপনাদের সাথে শেয়ার করছি এটি হচ্ছে Evaly এর একটি ক্যাম্পেইন অফার। তো চলুন আমরা সেটা স্টেপ বাই স্টেপ দেখে নিই। কিভাবে আপনি আনলিমিটেড রেফার করে টাকা ইনকাম করবেন।

ধাপ-১: প্রথমে আপনি গুগল প্লে স্টোরে গিয়ে evaly লিখে সার্চ করুন এবং এটি আপনার ফোনে ইন্সটল করে নিন।

ধাপ-২: এরপর অ্যাপস টি ওপেন করে নিন এবং সাইন আপ করার জন্য ড্যাশবোর্ড এ ক্লিক করুন।



ধাপ-৩: এরপর নিচের মত একটি পেজ আসবে। এখানে আপনার Frist Name, Last Name আপনার ফোন নাম্বার এবং ইনভাইটেশন কোড দিতে হবে। এরপর সবকিছু ঠিকঠাক থাকলে আপনি সাইন আপ এ ক্লিক করে সাইন আপ করে নিন। আর ইনভাইটেশন কোড না দিলে কিন্তু আপনার সাইন আপ হবে না।

Invitation code: EVALY-01792266349

উপরের ইনভাইটেশন কোডটি কপি করে INVITATION বক্সে দিয়ে দিন।
 নিচের চিত্রের মত করে
ধাপ-৪: এরপর আপনি যে ফোন নাম্বারটি দিয়েছেন। সেই ফোন নাম্বারে একটি এসএমএস যাবে এবং সে এসএমএস আর আপনার পাসওয়ার্ড দেয়া আছে। আপনি সেই মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাপটিতে লগিন করে নিন।

উদাহরণস্বরূপ:
ধাপ-৫: এরপর invite & earn এ ক্লিক করুন এবং আপনার ইনভাইটেশন কোড টি কপি করে, আপনার বন্ধু বান্ধবদের সাথে শেয়ার করুন এবং তাদেরকে রেফার করুন। আর আপনি একজন কে রেফার করলে পাবেন 20 টাকা। এবং Evaly এই অ্যাপকে Rate দিলে পাবেন অতিরিক্ত 10 টাকা।
ধাপ-৬: নিচের চিত্রে দেখুন ইনভাইটেশন কোড নামে একটি কোড আছে এটা কপি করবেন এবং অতিরিক্ত দশ টাকা পেতে নিচে থেকে Rate Evaly App এ ক্লিক করুন।
 এরপর 5star দিন এরপর rate now এখানে ক্লিক করুন।


ধাপ-৭: এরপর আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখানে গিয়েও ফাইভ স্টার দিন এবং চাইলে একটি ভালো কমেন্ট করুন। তারপর পোস্টে ক্লিক করুন। কমেন্ট না করলেও সমস্যা নেই।


ধাপ-৮ :আপনি ইনভাইট করে কত টাকা ইনকাম করলেন, সেটা জানতে আপনার অ্যাপস এ প্রবেশ করে Dashboard এ ক্লিক করুন। এরপর নিচের চিত্রের মত একটি অপশন পাবেন সেখানে দেখতে পাবেন আপনার টোটাল ইনকাম।


যখন আপনার একাউন্টে 1000 টাকা হবে। তখন আপনি সেই টাকাটি বিকাশের মাধ্যমে উইড্রো করতে পারবেন। সেটা আপনাকে করতে হবে manually তার জন্য আপনাকে তাদের সাথে  যোগাযোগ করে বিকাশের মাধ্যমে পেমেন্ট নিতে হবে। আর 1000 টাকার কম হলে আপনি Evaly. থেকে পণ্য কিনতে পারবেন।

মনে রাখবেন: নতুন নাম্বার দিয়ে আপনাকে রেফার/ সাইন আপ করতে হবে। তা না হলে আপনার ইনভাইট গুলো কাউন্ট হবে না।
আর এই অফার চলাকালীন যে কোনো সময়ে, আপনার টাকা গুলো আপনার একাউন্টে যোগ হবে।
আশা করি বুঝতে পেরেছেন। তো সম্পূর্ণ পোস্ট করার জন্য আপনাকে। ধন্যবাদ।


Post a Comment

0 Comments